সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
গাবুরায় অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

গাবুরায় অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

মোঃ মিজানুর রহমান গাবুরা, শ্যামনগর প্রতিনিধি:শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের গাগড়ামারী গ্রামের রহমত আলী শেখের বড় পুত্র ইমরান ও তার নববধূকে অস্ত্রের মুখে জিম্মি করে নগত টাকা, গহনা ও মোবাইল ফোন ডাকাতির ঘটনা ঘটেছে।

২১শে সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে আনুমানিক তিনটার সময় ৬/৭ জনের একটি ডাকাত দল এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ভুক্তভোগী ইমরানের। ডাকাত দলের প্রত্যেকের হাতে দেশীয় অস্ত্র রামদা, শাবল, হাতুড়ি, চাইনিজ কুড়াল, ও লোহার রড ছিল। তাছাড়া মুখমণ্ডল কাপড় দিয়ে ঢাকা থাকায় কারো চেহারা শনাক্ত করতে পারেনি ভুক্তভোগীরা। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ দুই লক্ষ টাকা, একলক্ষ পঞ্চাশ হাজার টাকার গহনা ও তাদের ব্যবহৃত দুইটি পঞ্চাশ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন নিয়ে যায় ডাকাত দল বলে জানান ইমরান। এবিষয়ে শ্যামনগর থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড